শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

কালীগঞ্জে এক যুবককে পিটিয়ে হত্যা! অভিযুক্তরা পলাতক

রিপোটারের নাম / ৩১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে জমি থেকে ফসল খাওয়ায় ছাগল জবাই করে খেয়ে ফেলাকে কেন্দ্র করে মাদকাসক্ত আজিজুর রহমান খান (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার করেছে চাচাতো ভাইয়ের ছেলে ও তার সহযোগীরা বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামে।
নিহত ওই যুবক রয়েন গ্রামে মৃত আবুল হাসেম খানের ছেলে। সে তিন সন্তানের জনক।

এ ব্যাপারে বুধবার রাতে নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ও (কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল এসপি) ফারজানা ইয়াসমিন জানান, খবর পেয়ে বুধবার রাতেই ওসি একে এম মিজানুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি।

অভিযোগ সুত্রে জানাযায়, প্রতিবেশী চাচাতো ভাই আজহারের ছাগল আজিজুরের সবজি বাগানে ঢুকে দীর্ঘািদন যাবত ফসল নষ্ট করছিল। পরে চাচাতো ভাইয়ের পরিবারকে ছাগল বেধেঁ রাখতে বলা হলেও তারা কোনো কর্ণপাত করেনি। মঙ্গলবার দুপুরে তাদের ছাগল এসে ওই বাগানে ফসল নষ্ট করতে দেখে আজিজ ছাগলটি জবাই করে। পরে ওই দিন দিবাগত রাতে তার সহযোগীদের নিয়ে ওই ছাগলের মাংস রান্না করে খায়।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার ১১টার দিকে আজিজ বাড়ি থেকে অন্য জায়গায় যাওয়ার সময় তার বাড়ি সংলগ্ন রাস্তায় পূর্ব থেকে ওৎপেতে থাকা মোস্তাক ও দুই মামা কাউছার, ফয়সাল,তার মা নুর নাহার, ভাগ্নে তানবীর ও নানা করিম পাঠানসহ অজ্ঞাত আরো ৩-৪জন মিলে লোহার রড, শাবল ও দেশীয় অস্ত্র লাঠি-সোটা নিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে তার ডাক-চিৎকারের আশে-পাশের লোকজন এসে তাকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে, সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ দিকে নিহতের স্ত্রী জানান, আমার স্বামীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এমনকি পানি খেতে চাইলে মূখে প্রসাব করে দেয় অভিযুক্তরা বলেও অভিযোগ রয়েছে।
পরে গাজীপুর সদর মেট্রোপুলিশ নিহতের প্রাথমিক সুরত হাল রির্পোট তৈরী করেন।

নাম প্রকাশে অনেচ্ছুক একাধিক ব্যক্তি জানান, আজিজুর মাদক কারবারী, সেবনসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করত। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ্য। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। তবে তাকে এ ভাবে হত্যা করা ঠিক হয়নি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ একেএম মিজানুল হক জানান, অভিযোগ পেয়ে রাতেই হত্যা মামলা রুজু করা হয়েছে।তবে ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে। দ্রুত আসামীদের গ্রেফতার আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ