শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

কালীগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাড়ীতে হামলা ও ভাংচুর লুটপাট আহত-৫

রিপোটারের নাম / ২৮৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী মেম্বারের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জাংগালিয়া ইউনিয়নের ২ নম্বার ওয়ার্ডের বিজয়ী মেম্বার আজিজ মুন্সির বাড়ীতে।

এ সময় ওই সন্ত্রাসীদের হামলায় আওয়লাদ হোসেন, জাহাঙ্গির ও মেম্বারের বড় বোন খালেদা বেগমসহ আরো ৫-৬ জন কে আহত হাওয়ার সংবাদ পাওয়া গেছে। এদের মধ্যে আওলাদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় তারা দামী মোবাইল ও ২০ হাজার টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় বলেও অভিযোগ উঠেছে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে।

এ বিষয়য়ে কালীগঞ্জ থানার এস আই কামাল হোসেন সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, মঙ্গলবার দুপুরে প্রতিপক্ষ দেলোয়ার দর্জি নির্বাচনে পরাজিত হয়। পরে তার বাহিনীর আলামিন হাদী, জাকারিয়া হাদী, সারিকুল হাদী, মোবারক হোসেন, দীপু, সাইদুল, মেজবাহউদ্দিন, মিলন, কিরণ ও মিদুলসহ অজ্ঞাত নামা আরো ১৫-২০ জন সন্ত্রাসী পরিকল্পীত ভাবে নবনির্বাচিত মেম্বারের বাড়ীতে হামালা ও ভাংচুর লুটাপাট করে বলে জানিয়েছেন মেম্বার আব্দুল আজিজ মুন্সি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক বলেন- ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতা নিরশনের লক্ষে পুলিশের টহল রয়েছে। জাংগালিয়ার আজিজ মুন্সির বাড়ী ও বরাইয়ার মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ