শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

কাপাসিয়ায় সরকারী চাল আত্মসাতের অপরাধে ইউপি সদস্য’র জেল ও জরিমানা 

রিপোটারের নাম / ৯৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

কাপাসিয়া (গাজীপুুর) প্রতিনিধি :
গাজীপুরের কাপাসিয়া উপজেলার সরকারী খাদ্যবান্ধব কর্মসূচি গরিব ও অসহায়দের বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের চাল আত্মসাতের অভিযোগে রায়েদ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্যকে ২ মাসের জেল, ১০ হাজার টাকা জরিমানা এবং ৬০ কেজি চাল জব্দ করা হয়েছে । 
২৬ মে বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা: ইসমত আরা।
ভ্রাম্যমান আদালত সূত্র জানা যায় রায়েদ ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচি চাল আত্মসাতের অভিযোগে ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বিবাদিয়া গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে বোরহান উদ্দিন কে ২ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা এবং ৬০ কেজি চাল জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা: ইসমত আরা জানান 
সরকারী খাদ্যবান্ধব কর্মসূচি চাল আত্মসাতের অপরাধে বোরহান উদ্দিনকে ২ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । সে ৬ মাস যাবত ৬ জন গরিব মানুষের বরাদ্দকৃত ১০৮০ কেজি চাল উত্তোলন করে আত্মসাত করেন। এবং তার বাড়ি থেকে ৬০ কেজি চাল জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ