শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংগঠনের টানে গাজীপুর থেকে বাইক চালিয়ে বান্দরবানে ছাত্রলীগ নেতা

রিপোটারের নাম / ৪৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহঃপার্বত্য জেলা বান্দরবানে চলছিল জেলা ছাত্রলীগের সম্মেলন। এরই মাঝে নেতাকর্মীদের নিয়ে স্লোগানে স্লোগানে রাজপথ মুখরিত করে রাখতে দেখা গেছে এক তরুণকে। খোঁজ নিয়ে জানা যায়- সংগঠনের টানে সুদূর গাজীপুর থেকে প্রায় সাড়ে তিনশ কি.মি. পথ মোটরসাইকেলে পাড়ি জমিয়ে বান্দরবানে এসে পৌঁছেছেন মো. কাজী রিফাত নামে এই ছাত্রলীগ নেতা। এতে ভীষণই উচ্ছ্বাসিত তার সঙ্গে আসা নেতাকর্মীরাও।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে বান্দরবানের রাজার মাঠে অনুষ্ঠিত জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এ সময় গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের নেতা মো. কাজী রিফাত তার নেতাকর্মীদের নিয়ে স্লোগান দিতে দিতে সম্মেলন স্থলে উপস্থিত হন।

এর আগে নিজের প্রাণের সংগঠন ও কেন্দ্রীয় নেতাদের প্রতি ভালোবাসায় সুদূর গাজীপুর থেকে বান্দরবানে ছুটে আসার খবর পেয়ে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় তাদের বুকে জড়িয়ে ধরেন।

টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের নেতা মো. কাজী রিফাত বলেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মশিউর রহমান সরকার বাবু ভাইয়ের নির্দেশে গাজীপুর থেকে বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলনে দীর্ঘ পথ মোটরসাইকেল চালিয়ে এসে খুবই ভালো লাগছে। শুধুমাত্র দলের শ্রদ্ধা এবং ভালোবাসার টানে আমরা সুদূর বান্দরবানের ছুটে এসেছি। আমাদের দেখে জয় ভাই (কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি) অত্যন্ত খুশি হয়েছেন। এমনকি বান্দরবান জেলা ছাত্রলীগের নেতাকর্মীরাও আমাদের স্বাদরে বরণ করে নিয়েছেন।

এ ব্যাপারে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু দৈনিক অধিকারকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রদের প্রাণের সংগঠন। আর এই সংগঠনকে ভালোবেসে মোটরসাইকেল চালিয়ে বান্দরবানের সম্মেলনে যোগ দিয়েছেন পশ্চিম থানা ছাত্রলীগের নেতা কাজী রিফাত। আমি তাকে ধন্যবাদ জানিয়েছি। সংগঠনকে ভালোবেসে মোটরসাইকেল চালিয়ে এতদূর ছুটে গিয়েছে শুনে আমি অবাক হয়েছি। তার প্রতি দোয়া ও শুভ কামনা রইল।

উল্লেখ্য, টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ নেতা মো. কাজী রিফাত বান্দরবান জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি অংছাইং উ পুলু মারমা ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন মানিককে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পরে বৃহস্পতিবার রাতেই তারা কক্সবাজার জেলা ছাত্রলীগের সমাবেশে যোগ দিতে বান্দরবান ত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ