শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

কালিয়াকৈর উপজেলা  নির্বাচন থেকে সরে  দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মুরাদ কবীর 

রিপোটারের নাম / ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪

মো:মাইনুল সিকদার:গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে মুক্তিযুদ্ধ মন্ত্রীর স্বজন  থাকায় নির্বাচন থেকে সরে  দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মুরাদ কবীর। মুরাদ কবীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের ভাতিজা। তিনি নির্বাচনে কাপ পিরিচ মার্কা প্রতীক  পেয়েছেন। শুক্রবার  সকালে সফিপুরে নিজ অফিস  কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে  যাওয়ার ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে মুরাদ কবীর  বলেন,আমি মুক্তিযুদ্ধ মন্ত্রী এ্যাড. আ ক ম মোজাম্মেল হকের স্বজন । ভেবেছিলাম নির্বাচনে দলীয় সিদ্ধান্তে  সিথিল হবে। দল সিদ্ধান্তে  অবিচল থাকায় আমি আমার নির্বাচনী কার্যক্রম  থেকে নিজেকে ঘুটিয়ে নিলাম। এ ছাড়া দলের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্তা রেখে আমি নির্বাচন থেকে সরে  দাঁড়ানোর সিদ্ধান্ত  নিলাম। আমার কারনে মুক্তিযুদ্ধ মন্ত্রী বিব্রত হবেন তা হয়না। এ জন্য প্রতীক  পাবার পরেও নির্বাচন না করার সিদ্ধান্ত  নিয়েছি। তিনি কোন ব্যক্তিকে  সমর্থন দেননি। তিনি বলেন দুজন প্রার্থীই আমার দলের। ফলে কাউকে এককভাবে সিন্ধান্ত দেয়নি। দলীয় নেতাকর্মী যারা আমার জন্য পরিশ্রম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা রইল। তাদের ধন্যবাদ জানাই।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত  ছিলেন,উপজেলা আওয়ামী কৃষকলীগের সভাপতি আবুল কাশেম,পৌর কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান,উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আবুল হাসেম,উপজেলা যুবলীগের সহ সভাপতি জসিম আহম্মেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ