শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

ভালুকায় নাতির হাতে দাদী খুন

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

ভালুকা সংবাদদাতা ‘ময়মনসিংহের ভালুকায় পারিবারিক কলহের জেরে নাতির হাতে জুলেখা খাতুন নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার ০৪ মে সন্ধ্যায় রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামে। নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত শামছুল হক খান সাঈদ মাস্টারের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই ঘটনায় নিহতের পুত্রবধু সেলিনা আক্তার ৪৫ নাতি আশিক ২৬ ও আশিকের স্ত্রী চাঁদনীকে ২০ আটক করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, জুলেখা খাতুনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার পুত্রবধূ সেলিনা আক্তারের বিরোধ চলে আসছিলো। এরই জেরে গত শনিবার সন্ধ্যায় জুলেখা খাতুনের সাথে পুত্রবধু সেলিনার ঝগড়া হয় একপর্যায়ে সেলিনা খাতুনের ছেলে আশিক ও আশিকের স্ত্রী চাঁদনী ওই ঝগড়ায় সামিল হন। ওই সময় নাতি আশিকের হাতে জুলেখা মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে, ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে এবং অভিযান চালিয়ে জুলেখার ছেলে আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা আক্তার, নাতি আশিক ও নাতবৌ চাঁদনীকে ময়মনসিংহ থেকে আটক করে থানায় নিয়ে আসে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি) মো. শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতা মর্গে পাঠানো হয়েছে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ