শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

কাপাসিয়া ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুবের ব্যাপক গণসংযোগ ও পথসভা 

রিপোটারের নাম / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাপাসিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব (টিয়া পাখি) মার্কা প্রতীকে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন ।

৫ মে রবিবার সকাল থেকে রাত পর্যন্ত কাপাসিয়া উপজেলা বিভিন্ন হাটবাজার ও পাড়া মহল্লায় নির্বাচনের শেষ সময়ে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে  ভোট চেয়ে গণসংযোগ,পথ সভা করেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজুল হক চৌধুরী আইয়ুব বলেন কাপাসিয়া উপজেলাকে মাদক ও  দুর্নীতিমুক্ত আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। । তিনি আরো বলেন জনগণের মনোনীত প্রার্থী আমি পূর্বেও জনসাধারণ পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো । উপজেলা সকল শ্রেণীর পেশা মানুষের কাছে   ভোট  প্রার্থনা করেন তিনি।৮ ই মে জনগণের ভোটে রায়ে টিয়া পাখি মার্কার বিপুল ভোটে বিজয়ী হবেন বলে তিনি আশাবাদী ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ