শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল কালিয়াকৈরে রাত পোহালেই ভোট,৫০টিরও অধিক কেন্দ্র ঝুঁকিপূর্ণ কাপাসিয়ায় বিনা ধান ২৫ এর মাঠ দিবস অনুষ্ঠিত  ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু মায়ের মুখে শুনে পড়াশোনা, দৃষ্টিহীন ঐতির সাফল্য ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

কালীগঞ্জে নতুন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন

রিপোটারের নাম / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

তৈয়বুর রহমানঃ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ১ম ধাপে অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমজাদ হোসেন স্বপন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করে ৪৩ হাজার ০৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আমজাদ হোসেন স্বপন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য।

বুধবার (৮ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার সব কেন্দ্রের ভোট গণনা শেষে সহকারী রিটার্নিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল ইসলাম তাকে বিজয়ী ঘোষণা করেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী দোয়াত কলম প্রতীকের এ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান। তিনি পেয়েছেন ৩৩ হাজার ৩৫৬ ভোট।

অন্যদিকে, ভাইস চেয়ারম্যান পদে মোজাম্মেল হক নির্বাচিত হয়েছেন। তিনি টিয়া পাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি ৩১ হাজার ৫৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী তালা প্রতীকের আবু জাফর মুহাম্মদ শামসুল হুদা । তিনি পেয়েছেন ২৭ হাজার ৪৬৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৮ হাজার ১৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের জুয়েনা আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্ধি কলস প্রতীকের শর্মিলী দাস পেয়েছেন ৩০ হাজার ৫২০ ভোট।

উল্লেখ্য, কালীগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৯০ ভোট কেন্দ্রের ৫৪৫টি কক্ষে ৮ মে সকাল ৮টা থেকে বিকাল ৪ পর্যন্ত চলে ভোট গ্রহন। উপজেলার ভোট ভোটার ২ লক্ষ ৪৭ হাজার ২০৪ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ২৫ হাজার ৭৬৯ জন, নারী ভোটারের সংখ্যা ১ লক্ষ ২১ হাজার ৪৩৩ জন ও হিজড়া ভোটার ২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ