শিরোনাম
তাহিরপুরের শান্তিপুরে নদী তীর কেটে খনিজ বালু লুটে বিক্রির ঘটনায় আটক-১ বন্দরে ছিনতাইকৃত গরুসহ ট্রাক উদ্ধার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ভালুকায় গাড়ি চাপায় মিল শ্রমিক নিহত কাপাসিয়া নাশেরা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত  শ্রীপুরে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু  কৃষি জমি বালি ও মাটি দিয়ে ভরাট, ৩ জনের  কারাদণ্ড কালীগঞ্জে দুই ট্রেনের যাত্রা বিরতির দাবিতে যাত্রীদের মানববন্ধন কাপাসিয়া মাদক বিরোধী শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মোটরসাইকেলের কর্মীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে,প্রতিবাদে সংবাদ সম্মেলন কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবি’র ঋণ বিতরণ  কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কাপাসিয়া – গোসিংগা ঘাটে খেয়া নৌকা চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে 
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

কাল থেকে শুরু হচ্ছে ঢাকা- সৈয়দপুর রুটে ৯টি ফ্লাইট

রিপোটারের নাম / ১০১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ মে, ২০২০

আব্দুর রশিদ শাহ্ নীলফামারীঃ
উত্তর জনপদের ব্যস্ততম সৈয়দপুর বিমান বন্দর করোনার কারনে টানা আড়াই মাস বন্ধ থাকার পর সরকারী নির্দেশনা আর স্বাস্থ্য বিধি মেনে আবারও উঠানামা করবে বিমান। সরকারী নির্দেশে আগামীকাল সোমবার থেকে বিমান উঠানামা আর যাত্রীদের বসার উপযোগী করতে চলছে পরিস্কার-পরিচ্ছন্যতার কাজ। এতে ব্যস্ত সময় পার করছেন কর্মকর্তা ও কর্মচারীরা।
নতুন করে তৈরী করা হচ্ছে স্বাস্থ্য পরীক্ষার আলাদা কক্ষ, বসানো হচ্ছে হাত ধোয়ার বেসিন, পরিস্কার করা হচ্ছে লাগেজ স্ক্যানিং মেশিনসহ পুরো টার্মিনাল এলাকা।

এখন থেকে সপ্তাহের ৭দিনই বাংলাদেশ বিমান, নভোএয়ার আর ইউএস বাংলার ৯টি ফ্লাইট ঢাকা-সৈয়দপুর রুটে চলাচল করবে বলে জানিয়েছেন বিমানবন্দর ম্যানেজার সুশান্ত দাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ